প্রধানমন্ত্রীর উন্নয়ন দর্শনে ক্রীড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে – বিভাগীয় কমিশনার

3
৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল খেলায় হবিগঞ্জ জেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, যে রাষ্ট্রগুলো অর্থনৈতিকভাবে উন্নত, তারা শিক্ষা ক্ষেত্রে উন্নত, এমনকি তারা খেলাধূলায়ও উন্নত। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন দর্শনে ক্রীড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীড়াঙ্গণের স্বপ্ন দেখেছিলেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গণ সমৃদ্ধ ও সম্প্রসারিত হয়েছে। এখনো সেই ধারা বজায় রেখেই দেশের ক্রীড়া এগিয়ে নিতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন তিনি।
তিনি মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে সিলেটের শাহী ঈদগাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে বিভাগীয় পর্যায়ে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সিলেট অঞ্চলের সভাপতি এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের আঞ্চলিক উপপরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তৌছিফ আহমেদ।
জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন ও সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মাসুক মিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক আবু সাঈদ মো. আব্দুল ওয়াদুদ, বক্তব্য রাখেন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলম। এছাড়াও সিলেটের বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা সহ সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার শিক্ষা কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি