৮নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন ॥ আওয়ামী ফ্যাসিস্ট সরকারের অধীনে আর কোন পাতানো নির্বাচন জাতি মেনে নিবে না

5

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকার দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। মধ্যরাতে ভোট চুরি করে ক্ষমতার মসনদে থাকা আওয়ামী তাবেদার সরকার আবারো পাতানো নির্বাচনের ষড়যন্ত্র করছে। আমাদের বক্তব্য সুস্পষ্ট এই সরকারের অধীনে পাতানো নির্বাচন জাতি মেনে নিবেনা। ফ্যাসিস্ট সরকারের বিদায় নিশ্চিত করে নিরপেক্ষ সরকারের মাধ্যমেই আগামীর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে হবে। এজন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দলের সকল পর্যায়ে কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হচ্ছে। বিএনপি একমাত্র দল, যে দলের প্রতিষ্ঠাতা দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। আজো সেই দলের অভ্যন্তরে গণতন্ত্র প্রতিষ্ঠিত রয়েছে।
তিনি মঙ্গলবার বিকেলে নগরীর পাঠানটুলাস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেট মহানগরের ৮নং ওয়ার্ড বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
৮নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক আজমল হোসেনের সভাপতিত্বে ও বিএনপি নেতা সৈয়দ আব্দুল হাদী মাসুমের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী।
কাউন্সিলে সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।
কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাবিবুর রহমান হাবিব, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের টীম প্রধান এবং মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক এডভোকেট রুকশানা বেগম শাহনাজ, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের টীম সদস্য এবং মহানগর আহ্বায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া ও আমির হোসেন।
বিএনপি নেতা দিলাল আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে উপস্থিত ছিলেন, মহানগর আহ্বায়ক কমিটির সদস্য মাহবুব কাদির শাহী, মুর্শেদ আহমদ মুকুল, মাহবুব চৌধুরী, নুরুল আলম সিদ্দিকী খালেদ, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এস,এম সায়েম, ১০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, ২১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালিক শেকু, ২৭নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক লুৎফুর রহমান, ৭নং ওয়ার্ড বিএনপির সদ্য সাবেক আহ্বায়ক মানিক মিয়া, ৭নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক নুরুল হক রাজু প্রমুখ। বক্তব্য রাখেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক আজিজ খান সজীব।
সম্মেলনে কাউন্সিলরদের গোপন ভোটে সভাপতি পদে আব্দুস সবুর, সাধারণ সম্পাদক পদে মিনহাজ পাঠান ও সাংগঠনিক সম্পাদক পদে রাসেল আহমদ খান বিজয়ী হন। বিজ্ঞপ্তি