মতিউল বারী খুর্শেদের মায়ের দাফন সম্পন্ন

6

সিনিয়র সাংবাদিক, সাবেক ছাত্রনেতা ও ব্যাংক কর্মকর্তা মতিউল বারী চৌধুরী খুর্শেদের মাতা মিসেস ছুফিয়া খাতুন চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (১ জুলাই) বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে পিতা মরহুম সৈয়দ আব্দুল খালিকের কবরের পাশে মাতা ছুফিয়া খাতুন চৌধুরীকে চিরনিদ্রায় শায়িত করা হয়।
দাফন ও জানাযায় আওয়ামী লীগ, বিএনপি, প্রেসক্লাবসহ সমাজের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, গত বুধবার (৩০ জুন) বিকেল ৬টায় মিসেস ছুফিয়া খাতুন চৌধুরী বার্ধক্যজনিত কারণে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকা করেন। মৃত্যুর খবর পেয়ে রাতেই মরহুমার সেনপাড়াস্থ বাসভবনে আওয়ামী লীগ, বিএনপি, প্রেসক্লাবসহ সমাজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছুটে যান এবং মরহুমার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে মরহুমা মিসেস ছুফিয়া খাতুন চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা বিএনপি, সিলেট জেলা প্রেসক্লাব, দৈনিক শ্যামল সিলেট পরিবার ও একাত্তরের কথা পরিবারসহ সমাজের বিভিন্ন মহলের শোক অব্যাহত রয়েছে।
অপরদিকে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সিলেট নগরীর বিভিন্ন মসজিদ ও গ্রামের বাড়ি গোলাপগঞ্জের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি