জুড়িতে সড়ক দুর্ঘটনায় পোস্ট মাস্টারের মেয়ে নিহত, আহত ৫

5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের জুড়ীতে সিএনজিচালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মেয়ে শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। ঘটনাটি বুধবার ৫ অক্টোবর রাত প্রায় ৯ টার দিকে উপজেলার সাগরনাল ইউনিয়নের জুড়ী-ফুলতলা সড়কের উত্তর বড়ডহর এলাকায় ঘটে।
জানা যায়, উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের বাসিন্দা পোস্ট মাস্টার দুদু মিয়া সিএনজিচালিত অটোরিক্সাযোগে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার সুজানগর শ্বশুরবাড়ি থেকে বাড়ি যাচ্ছিলেন। উত্তর বড়ডহর এলাকায় পৌঁছামাত্র অটোরিক্সার সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিক্সার চালকসহ যাত্রীরা গুরুতর আহত হন। ঘটনার স্থানীয়রা আহতদের উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুদু মিয়ার মেয়ে ইসরাত জাহান তাযবাকে (৬) মৃত ঘোষণা করেন। আহতরা হলেন- দুদু মিয়া, সামিয়া আক্তার, সিএনজি চালক হোসেন আহমদ (২২), মোটরসাইকেল চালক ইদ্রিস আলী (৩৮), আল আমিন (৩৫)।
জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, অটোরিক্সা উল্টে শিশু ইসরাতের মৃত্যু ঘটেছে। তার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।