লালাবাজার ও কাজিরবাজার সেতুতে দুর্ঘটনায় মোটরসাইকেল ও বাইসাইকেল আরোহী নিহত

10

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার লালাবাজারে মোটরসাইকেল আরোহী ও কাজিরবাজার সেতুতে বাইসাইকেল আরোহীদের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাতে লালাবাজার এলাকায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী এবং শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাজিরবাজার সেতুর উপর মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরো একজনের মৃত্যু হয়।
দক্ষিণ সুরমায় নিহত নির্মল সরকার (৩০) হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দূর্গাপুর গ্রামের সুকলাল সরকারের পুত্র। তিরি বর্তমানে নগরীর আম্বরখানায় একটি ফার্মেসিতে কর্মচারী হিসেবে কাজ করতেন। কাজিরবাজার সেতুতে নিহতের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল হাসান তালুকদার জানান, গতকাল রাত পৌনে ৮ টার দিকে লালাবাজার এলাকায় মোটরসাইকেলে ৩ জন আরোহীকে একটি বাস চাপা দিলে ৩ আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।
এদিকে, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর কাজিরবাজার সেতুর উপর মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নির্মল সরকার (৩০) নামের একজন নিহত হন।
পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে কাজিবাজার সেতুর উপর দক্ষিণ সুরমা যাওয়ার লেনে মোটরসাইকেল আরোহী হেদায়েত উল্লাহ আমিন (২৯) এবং বাইসাইকেল আরোহী নির্মল সরকারের (৩০) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুইজনেই গুরুতর আহত হন। পরে পথচারীরা তাদের উদ্ধার করে সিলেটএমএজি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাইসাইকেল আরোহী নির্মল সরকারকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, মোটরসাইকেল আরোহী হেদায়েত উল্লাহ আমিন (২৯) মুমূর্ষু অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।