দক্ষিণ সুরমায় কিশোরী ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানা এলাকায় ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার পুলিশের অভিযানে তবারক আলী (২০) নামের ওই যুবকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তবারক আলী মৌলভীবাজার জেলার রাজনগর থানার গোবিন্দপুর গ্রামের দুলাল মিয়ার পুত্র। সে বর্তমানে মোগলাবাজার থানার সোনারগাঁ এলাকায় রোমান মিয়ার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছে এবং ভাঙ্গাড়ী দোকানে কর্মচারী হিসাবে কাজ করছিল।
জানা যায়, গত ২৭ জুলাই সোমবার সন্ধ্যা ৭ টার সময় হবিগঞ্জ জেলার কৈশবপুর গ্রামের ১৬ বছরের কিশোরী মেয়েকে গ্রেফতারকৃত তবারক আলী জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে নির্যাতিতা কিশোরী তার পিতা-মাতাকে ঘটনার বিষয় জানালে কিশোরীর মা রুবিয়া বেগম বাদি হয়ে মোগলাবাজার থানায় তবারক আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ছাহাবুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৭ টার দিকে তবারক আলীকে প্রেফতার আদালতে প্রেরণ করে। নির্যাতিতা কিশোরী বর্তমানে সোনারগাঁ এলাকার মিন্টু মিয়ার কলোনীতে পিতা-মাতার সাথে বসবাস করে আসছে।
এ ব্যাপারে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ছাহাবুল ইসলাম বলেন, মামলার প্রেক্ষিতে ধর্ষক তবারক আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, ভিকটিমকে ডাক্তারী পরিক্ষা শেষে আদালতে ২২ ধারার জবানবন্দী শেষে তাকে তার মার জিন্মায় প্রদান করা হয় বলে জানান তিনি।