ডিজিটাল নিরাপত্তা আইনে আটক ঝুমন দাশ ও প্রীতম দাশ এর মুক্তি চাই – বাসদ

16
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, আটক ঝুমন দাশ আপন ও প্রীতম দাশের নি:শর্ত মুক্তির দাবিতে বাসদ সিলেট জেলার বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন জেলা সমন্বয়ক আবু জাফর।

ডিজিটাল নিরাপত্তা আইনে আটক শাল্লার ঝুমন দাশ আপন ও শ্রীঙ্গলের প্রীতম দাশের নিঃশর্ত মুক্তি এবং মত প্রকাশের স্বাধীনতা হরণকারী ডিজিটাল আইন বাতিলের দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাসদ সিলেট জেলা শাখার সমন্বয়ক আবু জাফর এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন , জাহেদ আহমদ, নুরুল ইসলাম, আমজাদ মিয়া, হোসেন আহমদ, সাগর, নকিব আহমদ, সুলতান, রনি আহমদ প্রমুখ।
মানববন্ধনে আবু জাফর বলেন, নিবর্তনমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে ঝুমন দাশ ও প্রীতম দাশ এর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।
আবু জাফর অবিলম্বে ডিজিাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত শাল্লার ঝুমন দাশ আপন ও শ্রীমঙ্গলের প্রীতম দাশ এর নিঃশর্ত মুক্তি ও নিবর্তনমূলক কালো আইন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবির জানান। বিজ্ঞপ্তি