শপথ নিলেন সুনামগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান

34
সুনামগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করাচ্ছেন বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
গত ১০ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার ৯ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন। মঙ্গলবার সকালে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথ পাঠ করান সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। শপথ গ্রহণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ উপস্থিত ছিলেন।
এসময় শপথ গ্রহণ করেন প্রথম ধাপের নির্বাচনে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা, তাহিরপুর, দিরাই, দক্ষিণ সুনামগঞ্জ, সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর, দোয়ারবাজার ও ছাতক উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আট জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাত জন শপত নিয়েছেন। দুই কেন্দ্রে পূননির্বাচন হওয়ায়ার সুনামগঘঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও ৩ কেন্দ্রে পুন:ভোট গ্রহণ হওয়ায় শাল্লা উপজেলার চেয়ারম্যা, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিতে পারেননি। নির্বাচন পূর্ব মুহূর্তে জামালগঞ্জ উপজেলা নির্বাচন স্থগিত ও জগন্নাথ উপজেলা পরিষদের মেয়াদ শেষ না হওয়ায় এ দু উপজেলায় নির্বাচন হয়নি।
নবনির্বাচিতদের মধ্যে উপস্থিত ছিলেন- ধর্মপাশা উপজেলায় চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, তাহিরপুর উপজেলায় চেয়ারম্যান করুনা সিন্ধু বাবুল, দিরাই উপজেলায় চেয়ারম্যান মঞ্জুরুল আলম চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় চেয়ারম্যান ফারুক আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান খায়রুল হুদা চপল, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, ছাতক উপজেলায় চেয়ারম্যান মো. ফজলুর রহমান, দোয়ারাবাজার উপজেলায় চেয়ারম্যান ডা. মো. আব্দুর রহিম ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ।