ওসমানীনগরে ছাত্রলীগের সভায় অনিয়মের বিরুদ্ধে এমপি মোকাব্বিরকে কঠোর হুঁশিয়ারী

34

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
সিলেটের ওসমানীনগরে উপজেলা ছাত্রলীগের সভায় সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের অনিয়মের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি প্রদান করেছেন নেতৃবৃন্দ। উপজেলা ছাত্রলীগ কতৃক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক র‌্যালী শেষে পথসভায় এমপি মোকাব্বির খানকে হুশিয়ারি বার্তা প্রদান করেন অনুষ্ঠানের অতিথি আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বুধবার বিকালে উপজেলার গোয়ালাবাজারে আয়োজিত শোক র‌্যালী শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া বলেন, ওসমানীনগর-বিশ^নাথে দলীয় এমপি না থাকায় দুই উপজেলা উন্নয়ন বঞ্চিত হচ্ছে। যে এমপি দেয়া হয় তারা অপদার্থ। একজন মেম্বার হওয়ারও যোগ্যতা তাদের নেই। বর্তমান এমপি গণফোরামের মোকাব্বির খান তার দলের নেতাকমীদের মারধর খেয়েছেন। তিনি ছাত্রলীগের বিরুদ্ধে মামলা হামলা দিয়ে ছাত্রলীগকে দাবানোর চেষ্টা করছেন। এমপি মোকাব্বির দুর্নীতিগ্রস্তদের নিয়ে এলাকায় একটি লুটপাটের সিন্ডিকেট তৈরী করে অনিয়মগুলোকে নিয়মে পরনিত করার অপ্রচেষ্টা চালাচ্ছেন। দুই উপজেলার থানা পুলিশসহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে সংসদে কথা বলার ভয় দেখিয়ে তদবির বাণিজ্যে ব্যস্ত রয়েছেন এমপি মোকাব্বির খান। মুখে মুখে নিজেকে প্রধানমন্ত্রীর আস্থাভাজন দাবি করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে রাজাকারের উত্তসূরীদের নিয়ে সরকারী বরাদ্দে লুটপাট কায়েম করে ওসমানীনগর ও বিশ^নাথের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্ত করে ধ্বংস করার পাঁয়তারায় লিপ্ত রয়েছেন।
আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন কঠোর হলে ওসমানীনগর ও বিশ^নাথে এমিপ মোকাব্বির খানের আসা কষ্ট সাধ্য হবে। এমপি মোকাব্বির খানের অনিয়মের বিরুদ্ধে বিগত দিনে আমরা কঠোর হয়েছিলাম ফলে দীর্ঘদিন তিনি ওসমানীনগরে আসতে পারেননি। এই শোকসভা থেকে সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানকে হুঁশিয়ারি করে বলতে চাই ছাত্রলীদের সাথে না লেগে নিজের কাজ করেন। যদি প্রশাসনকে প্রেশার দিয়ে ছাত্রলীগের কোন নেতাকর্মীকে মামলা হামলা দিয়ে হয়রানী করেন তাহলে এর ফল কিন্তু খুব খরাপ হবে। আপনার দুর্নীতির বিরুদ্ধে সাধারণ মানুষকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।
ছাত্রলীগের নেতা নজারুল ইসলামের সভাপতিত্বে ও আমজাদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের নেতা লিলবর মিয়া, গোয়ালাবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি হেলাল মিয়া, ছাত্রলীগ নেতা সাহাব উদ্দিন, এনামুল হক, রাজন দেব, রাজিব দত্ত, মিটু দত্ত, রুবেল আহমদ পংকি, জাবেদ আলী, সামাদ মিয়া, সাজ্জাদ মিয়া, জুনেদ মিয়া, হাবিব মিয়া, আব্দুল কাইয়ুমসহ উপজেলা ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।