ছাতকে র‌্যাবের পৃথক অভিযান গ্রেফতার ২

3

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে র‌্যাব সদস্যদের পৃথক অভিযানে রিভলবার ও গাঁজাসহ দু’ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার সকালে র‌্যাব-৯ এর অভিযানে জুনেদ আহমদ (২৬) নামে এক যুবককে ৩ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী রিভলবারসহ আটক করা হয়েছে। সে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ধারনবাজার এলাকার ইদ্রিছ আলীর ছেলে। তাকে সোমবার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।
সোমবার ভোরে উপজেলার সুহিতপুর এলাকার একটি দোকানের সামনে থেকে জুনেদ আহমদকে ৩ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবারসহ আটক করা হয়। এ ঘটনায় র‌্যাবের এসআই মো. হুমাউন কবীর বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।
এদিকে, র‌্যাবের অপর আরেকটি অভিযানে ৫ কেজি গাঁজাসহ কলি মিয়া (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুর্গাপাশা গ্রামের মৃত হারুন রশীদের ছেলে। তাকে সোমবার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। রবিবার রাত সোয়া ১০টায় উপজেলার দেবেরগাঁও গ্রামের মাঝপাড়া পুরাতন মসজিদের পাশে রাস্তায় পলিথিন ব্যাগে মুড়ানো ৫ কেজি গাঁজাসহ কলি মিয়াকে আটক করে র‌্যাব সদস্যরা। এ ঘটনায় র‌্যাব-৯ এর নায়েক সুবেদার মো. আইয়ুব নবী বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।