দক্ষিণ সুরমা থেকে রিভলবারসহ ছিনতাইকারী ফাহিম গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমা পিরোজপুর এলাকা থেকে রিভলবারসহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা ও কোতোয়ালী থানা পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে আসামান মঞ্জিলে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ছিনতাকারীর নাম-ফাহিম আহমদ (২০)। সে দক্ষিণ সুরমা থানার পিরোজপুর আবাসিক এলাকার ১৪ নং রোডের এ-ব্লকের ১২০/১৪ নং বাসার আসমান মঞ্জিলের মৃত আসমান আলীর পুত্র।
এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ মিঞা বলেন, নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই রোধে গোপন সংবাদের ভিত্তিতে আসামি ফাহিমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার দেখানো মতে একটি পিস্তল উদ্ধার করা হয়। তিনি বলেন, এ অস্ত্র দিয়ে ফাহিম নগরীর বিভিন্ন এলাকায় পথচারীসহ নিরীহ লোকজনকে ভয়ভীতি প্রদর্শন করে ছিনতাই করতো বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শিকার করে।
এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, কোতোয়ালী থানা পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশকে সাথে নিয়ে পিরোজপুর আসমান মঞ্জিলে অভিযান চালিয়ে ছিনতাইকারী ফাহিম আহমদকে রিভলবারসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তিনি বলেন, কোতোয়ালী থানার আওয়াতাধীন সোবানীঘাট পুলিশ ফাঁড়ির টু আইসি এসআই কাজী রিপন সরকার বাদি হয়ে দক্ষিণ সুরমা থানায় গ্রেফতারকৃত ফাহিমের বিরুদ্ধে অস্ত্র আইনে ১৭(৮)২২ নং একটি মামলা দায়ের করেন। ওসি বলেন, গতকাল শনিবার গ্রেফতারকৃত ফাহিমকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।