সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ও জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশনের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

5

সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ও জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশনের অর্থায়নে বন্যার্ত ৬শ’ পরিবারের মধ্যে রান্না করা খাবার এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪ জুন ২০২২) সকালে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ৪শ’ পরিবারের মধ্যে রান্না করা খাবার ও ২শ’ পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল। এ সময় তিনি মোগলবাজার ইউনিয়নের রেবতী রমণ সরকারি দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, রেবতী রমণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সানফ্লাওয়ার, নই মিয়া দারুল কোরআন দাখিল মাদরাসা এবং পূর্বভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রগুলো পর্যবেক্ষণ করে আশ্রয়কেন্দ্রে অবস্থানরত অসহায় মানুষদের সঙ্গে কুশল বিনিময় করেন।
এ সময় তিনি বলেন, জেলা আওয়ামী লীগ এবং জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন সবসময় আপনাদের পাশে আছে। আজকে ত্রাণ দিয়েই আমাদের কার্যক্রম শেষ নয়। আপনাদের যে কোনো প্রয়োজনে আমরা এসে পাশে দাঁড়াবো। প্রয়োজনবোধে উক্ত আশ্রয়কেন্দ্রগুলোতে আরো খাদ্যসামগ্রী পাঠাবেন বলে আশ^াস দেন তিনি।
খাদ্যসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম সাইস্তা, ইউনিয়ন সেক্রেটারি মহিউদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সদস্য বুরহান উদ্দিন, ইউনিয়ন জয়েন্ট সেক্রেটারি আব্দুল জব্বার, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিবলু ও সহ-সভাপতি লায়েক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি