সকলের সম্মিলিত প্রচেষ্টায় দুর্গত মানুষের ক্ষতি কাটিয়ে উঠা সম্ভব হবে —-মুহাম্মদ ফখরুল ইসলাম

4

সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, নগরীর বিভিন্ন স্থানে বন্যার পানি নেমে গেলেও দক্ষিণ সুরমা সহ কিছু উপজেলায় পানি ক্রমশ বাড়ছে। বন্যাদুর্গত এলাকায় খাদ্য, বিশুদ্ধ পানির অভাব তীব্র হচ্ছে। এই কঠিন সময়ে নিজ নিজ অবস্থান থেকে বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে। বন্যা শুরু থেকে জামায়াত বন্যার্তদের পাশে আছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দুর্গত মানুষের ক্ষতি কাটিয়ে উঠা সম্ভব হবে। এক্ষেত্রে মানবতার আহ্বানে সাড়া দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়ে তাদের কষ্ট ভাগাভাগি করতে হবে। আর এটাই মুমিনের বৈশিষ্ট্য।
তিনি শুক্রবার সিলেট মহানগর জামায়াতের ধারাবাহিক ত্রাণ কার্যক্রমের অংশ হিসেবে দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের পশ্চিমবাগ এলাকায় বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণকালে উপরোক্ত কথা বলেন। এদিকে প্রতিদিনের ন্যায় শুক্রবারও নগরীর বিভিন্ন ওয়ার্ডের বন্যাদুর্গত এলাকায় জামায়াতের একাধিক টীম রান্না করা খাবার, শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও ফুডপ্যাক বিতরণ করেছে। এই কার্যক্রম অব্যাহত রয়েছে।
কুচাই পশ্চিমবাগ এলাকায় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, দক্ষিণ সুরমা থানা আমীর মাওলানা মুজিবুর রহমান, সেক্রেটারী মাওলানা ফয়জুল ইসলাম জায়গীরদার, সহকারী সেক্রেটারী কাজী জাফর আহমদ, কুচাই ইউনিয়ন সভাপতি আবুল কালাম আজাদ ও ওয়ার্ড সভাপতি গিয়াস উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি