সিলেট ৭ এপিবিএন’র পৃথক অভিযান ॥ লাকাকাজী ও বি’বাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ২

3

স্টাফ রিপোর্টার :
সিলেট থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লালাবাজার ৭ এপিবিএন’র সদস্যরা। গত শনিবার রাতে ও গতকাল রবিবার বিকেলে লামাকাজি ও বিয়ানীবাজারে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বিশ্বনাথ থানার আমতৈল গ্রামের মৃত বাছির উদ্দিনের পুত্র মো: মুছা মিয়া (৩৫) এবং জকিগঞ্জ থানার বিরশ্রী এলাকার আকা কল্যাণ গ্রামের গিয়াস আহমেদের পুত্র মো: জিলাল আহমেদ (৪২)।
৭ এপিবিএন জানায়, গতকাল রবিবার বিকেল পৌনে ৫ টার দিকে সিলেট লালাবাজার ৭ এপিবিএন’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার খলাগ্রাম সাকিনস্থ জনৈক কাওসার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে অভিযান চালিয়ে ৪২ হাজার টাকা দামের ১৪২ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মো: জিলাল আহমেদকে গ্রেফতার করে।
এদিকে, গত শনিবার রাত সোয়া ৯ টার দিকে ৭ এপিবিএন এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের বিশ্বনাথ থানার লামাকাজি এলাকার গোলচন্দ বাজারের সিরাজ মার্কেটের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: মুছা মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১২ হাজার টাকা দামের ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার ও জব্দ করে। পৃথক অভিযানে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে সিলেট ৭ এপিবিএন’র এসআই (নি:) মো: আবু তাহের ও ৭ এপিবিএন’র এসআই (নি:) মো: নুরুল হুদা জানিয়েছেন।
পৃথক অভিযানটি পরিচালনা করেন ৭ এপিবিএন’র এসআই (নি:) মো: চাঁন মিয়া, এএসআই (নি:) মো: জাহিদ হাসান, কনেষ্টবল কালিপদ দাস, কনেষ্টবল সবুর খান, কনেষ্টবল শওকত হাসান, কনেষ্টবল হিফজুল, কনেষ্টবল রহমত আলী, কনেষ্টবল রক্্ির তালুকদার, কনেষ্টবল মো: ফয়েজ উদ্দিন, কনেষ্টবল মিজানুল রহমান, কনেষ্টবল রিয়াদ বিন কুতুব, কনেষ্টবল শামীম ও কনেষ্টবল অমিত সরকার।