কুলাউড়ায় অপহরণ করে ২ স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, ৩ যুবক গ্রেফতার

2

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ২ স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার টিলাগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বড়লেখা উপজেলার দক্ষিণভাগ এলাকার ময়নুল হকের পুত্র মো. শাহিন আহমদ, বারেক মিয়ার পুত্র মো. তোফাজ্জল হক ও মৃত নূরুল ইসলামের পুত্র মো. হোসেন। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
থানা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে ওই দুই স্কুলছাত্রী পরীক্ষা দিতে স্কুলে যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুপুর ১টার দিকে টিলাগাঁওয়ের বিজলী এলাকায় আগে থেকে ওৎ পেতে বসে থাকা শাহিন, তোফাজ্জল ও হোসেন তাদেরকে জোরপূর্বকভাবে অপহরণ করে সিএনজি অটোরিকশা করে শমসেরনগরের দিকে চলে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলেও অপহরণকারীদের আটক করতে তারা ব্যর্থ হন। পরে ওই ২ স্কুলছাত্রীকে কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাশে একটি জঙ্গলে নিয়ে যায় তারা। সেখানে নেওয়ার পর ২ স্কুলছাত্রীকে তারা জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে তাদের চিৎকারে ভয়ে অপহরণকারীরা তাদের গাড়িতে উঠিয়ে বাড়ির সামনে পৌঁছে দেয়। সেখানে পৌঁছার পর তারা কান্নাকাটি করলে বাড়ির লোকজনসহ স্থানীয়রা এসে অপহরণকারীদের ধরে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।
বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় জানান, গ্রেফতারকৃত ৩ জনকে রবিবার সকালে সংশ্লিষ্ট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।