হাছন গীতি গানের মূলধারার শিল্পী দেওয়ান জাফরান রাজা চৌধুরীর ইন্তেকালে বিভিন্ন মহলের শোক

5

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
মরমী কবি হাছন রাজার প্রপৌত্র ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি দেওয়ান তাছাদ্দুক রাজা চৌধুরী ইমনের পিতা বিশিষ্ট গীতিকার ও সংগীত শিল্পী দেওয়ান জাফরান রাজা চৌধুরী (৮১) ইন্তেকাল করেছেন। ১ জুন বুধবার বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ পৌর শহরের দক্ষিণ আরপিননগর আবাসিক এলাকার নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুর পূর্বে তিনি দীর্ঘদিন যাবৎ কিডনীজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ১ কন্যাসহ অগণিত গুণগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।
বুধবার বাদ এশা শহরের তেঘরিয়া ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে তাকে গাজীর দরগাহ কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
পৃথক পৃথক বিবৃতিতে দেওয়ান জাফরান রাজা চৌধুরীর মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি,জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন, জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেল, বিএনপি নেতা আসম খালিদ, জেলা পরিষদের সাবেক সদস্য সৈয়দ তারিক হাসান দাউদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি বাউল শাহজাহান, দলিল লেখক সমিতির কেন্দ্রীয় নেতা বাবু প্রদীপ পাল নিতাই, ইমামুল হাসান চৌধুরী মকফুর, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ-সভাপতি আল-হেলাল, সেলিম আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র মিটুসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবর্গরা।