শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধনে বক্তারা ॥ বাঁধ ভেঙে ফসল হানির জন্য দায়ীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিন

3
সুনামগঞ্জের সকল হাওরের ফসলের সুরক্ষা নিশ্চিত করা এবং হাওরের বাঁধ ভেঙ্গে ফসল তলিয়ে যাওয়ার জন্য দায়ীদের শাস্তির দাবিতে তাহিরপুর সমিতি সিলেটের আয়োজনে মানববন্ধন।

সুনামগঞ্জের সকল হাওরের ফসলের সুরক্ষা নিশ্চিত করা এবং হাওরের বাঁধ ভেঙে ফসল তলিয়ে যাওয়ার জন্য দায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে এ মানববন্ধনের আয়োজন করেছে তাহিরপুর সমিতি, সিলেট।
মানববন্ধনে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাসমির রেজা বলেন, সরকার কৃষকদের ফসল রক্ষায় আন্তরিক থাকায় প্রতিবছরই সরকারের বিশাল বাজেট দেন বাঁধ নির্মাণ ও রক্ষার জন্য। কিন্তু মাঝখানে কিছু সুবিধাবাদীদের অনিয়মের কারণে তা প্রতিবছরই অকার্যকর হয়ে কৃষকদের সীমাহীন দুর্ভোগে পড়তে হয়। তদন্ত সাপেক্ষে অতি দ্রুত তাদের শনাক্ত ও শাস্তির দাবি এখন সুনামগঞ্জ সহ বৃহত্তর সিলেটের মানুষের বলেও জানান আয়োজকরা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, তাহিরপুর সমিতির সিলেট এর প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক কাসমির রেজা, সাবেক সভাপতি এডভোকেট আলী হায়দার, সাবেক সভাপতি আশিষ চক্রবর্তী, বর্তমান সভাপতি আলহাজ্ব তারা মিয়া, বর্তমান সাধারণ সম্পাদক মোশারফ হোসেন শান্ত, অর্থ সম্পাদক আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন, প্রচার সম্পাদক দিলোয়ায় হোসেন, উপদেষ্টা আব্দুল মতিন, সারোয়ার, ইমন, মুহিন প্রমুখ। বিজ্ঞপ্তি