স্মরণকালের ভয়াবহ বন্যায় অসহায় মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসতে হবে – মাওলানা হাবিবুর রহমান

4
বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন ইবনেসিনা হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেডের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন, কঠিন বিপদ আপদে পারস্পারিক সহযোগিতা, সহমর্মিতা অনেকটাই দুঃখ, কষ্ট কমিয়ে দেয়। হৃদয়ে প্রশান্তি জাগায়। এবারের বন্যায় অকল্পনীয় ক্ষতি সাধিত হয়েছে। বিপর্যস্ত হয়েছে বহু জনপদ। এ ক্ষতি কাটিয়ে উঠতে মহান আল্লাহর সাহায্যের বিকল্প নেই। সিলেট বিভাগে স্মরণকালের ভয়াবহ বন্যায় জানমালের যে ক্ষতি হয়েছে এজন্য আমাদেরকে মহান মাবুদের দরবারে ধৈর্য্য সহকারে তার সাহায্য চাইতে হবে। আজ মানুষ অনাহারে অর্ধাহারে দিনযাপন করছে। তাই অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেড যে কোন দুর্যোগময় মুহূর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এবারো এর ব্যতিক্রম হয়নি।
তিনি ৩ জুলাই ২০২২ইং রবিবার মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত বক্তব্য রাখেন।
হাসপাতালের এসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) মামুন সরকারের পরিচালনায় মৌলভীবাজার ও হবিগঞ্জে পৃথক পৃথক খাদ্য সামগ্রি বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেডের পরিচালক অধ্যাপক আব্দুল হান্নান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মাওলানা আব্দুর রহমান, মাওলানা আব্দুল মান্নান, আব্দুর রউফ বাহার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, মোঃ শাহেদ আলী, পাবলিক রিলেশন অফিসার কিবরিয়া আহমদ, শাকের আলী প্রমুখ। বিজ্ঞপ্তি