কমলগঞ্জে নবনির্মিত পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজর নবনির্মিত ভবনের উদ্বোধন

3

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জের পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজে ২ কোটি ৭৪ লক্ষ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট নবনির্মিত “বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি একাডেমিক ভবন” এর শুভ উদ্বোধন করা হয়েছে।
রবিবার (১৩ মার্চ) দুপুরে পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ভবনের শুভ উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি, সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জমশেদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমদ মানিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার পারভীন, রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পতনঊষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি আহমদ খান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, পতনঊষার উচ্চ বিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ, প্রকৌশলী শামিম আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। প্রতিটি বিদ্যালয়ে নানন্দিক ভবন নির্মাণ করা হচ্ছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরো বলেন, লেখাপড়া ভালোভাবে করতে হবে, লেখাপড়ার কোন বিকল্প নেই।