দক্ষিণ সুরমা ও নগরীতে কাল ৯ ঘন্টা বিদ্যুৎ থাকবে না

8

স্টাফ রিপোর্টার :
মেরামত ও সংরক্ষণ কাজের জন্য দক্ষিণ সুরমা ও নগরীর বেশ কয়েকটি এলাকায় কাল শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
বৃহস্পতিবার গণ্যমাধ্যমে এক প্রেসবিজ্ঞপ্তি পাঠিয়ে বিষয়টি জানিয়েছেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)-এর বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)-এর বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-৩ এর নির্বাহী প্রকৌশলী শ্যামল চন্দ্র সরকার।
পিডিবি-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম জানান, ৩৩/১১ কেভি শেখঘাট উপকেন্দ্রের অধীনস্থ নগরীর ঘাসিটুলা, মির্জাজাঙ্গাল, শাহজালাল ঘাট, কিন ব্রিজ এলাকা এবং ওসমানী মেডিক্যাল ফিডারের আওতাধীন নগরীর মির্জাজাঙ্গাল, রামের দীঘিরপার, সুরমা মার্কেট, তোপখানা, লালদীঘিরপার, নবাব রোড, ঘাসিটুলা, মজুমদার পাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকর পাড়া, শেখঘাট, কীন-ব্রীজ, কাজিরবাজার, তেলিহাওর, তালতলা, মেডিকেল রোড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপার, লামাবাজার, রিকাবীবাজার, মধুশহীদ, মুন্সীপাড়া, সাগরদীঘির পার, মিরের ময়দান, পুলিশ লাইন, বর্ণমালা পয়েন্ট, মুনিপুড়ী বস্তি ও সুবিদবাজার (আংশিক)-সহ আশপাশ এলাকায় শনিবার সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
এদিকে পিডিবি-৩ এর নির্বাহী প্রকৌশলী শ্যামল চন্দ্র সরকার জানান, ৩৩ কেভি বরইকান্দি ফিডারে গাছের শাখা-প্রশাখা কর্তন এবং জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ (বিউবো) এর কিছু এলাকায় কাল শনিবার সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্তএক টানা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে।
এলাকাগুলো হচ্ছে, ১১ কেভি বরইকান্দি, ১১ কেভি কদমতলী, ১১ কেভি স্টেশন, ১১ কেভি বিসিক, ১১ কেভি ইন্ডাস্ট্রি, ১১ কেভি পুলিশ লাইন, ১১ কেভি শিববাড়ী, ১১ কেভি কামালবাজার, ১১ কেভি লালাবাজার এবং ১১ কেভি মাশুকগঞ্জ ফিডারের আওতাধীন সকল এলাকা। জনগণের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।