জগন্নাথপুরে আরেক নিখোঁজ তরুণী উদ্ধার, গ্রেফতার ১

8

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে আরেক নিখোঁজ তরুণীকে উদ্ধার করেছে থানা পুলিশ। জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রাম থেকে নিখোঁজের ৮ দিন পর পাটলি ইউনিয়নের বাদে মশাজান গ্রাম থেকে উদ্ধার করা হয় তরুণীকে। এ ঘটনায় আলমগীর হোসেন (২৯) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সে বাদে মশাজান গ্রামের আকরাম আলীর ছেলে। জগন্নাথপুর থানার এসআই জিয়া উদ্দিন নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রাম থেকে ১৭ বছরের সনাতন ধর্মালম্বী তরুণী নিখোঁজ হন। এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ নিখোঁজ তরুণীকে উদ্ধারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায়। অবশেষে ২৫ ফেব্রুয়ারি রাতে বাদে মশাজান গ্রাম থেকে জগন্নাথপুর থানা পুলিশ নিখোঁজ তরুণীকে উদ্ধার ও আলমগীর হোসেনকে গ্রেফতার করে। ২৬ ফেব্রুয়ারি শনিবার উদ্ধারকৃত তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও গ্রেফতারকৃত আলমগীর হোসেনকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত-নিখোঁজের এক সপ্তাহ পর জগন্নাথপুর উপজেলার গন্ধর্বপুর গ্রামের সনাতন ধর্মালম্বী আরেক তরুণীকে ২৫ ফেব্রুয়ারি শ্রীমঙ্গল থেকে উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় ২ জনকে গ্রেফতারও করা হয়। পরপর পৃথক গ্রামের দুই সনাতন ধর্মাবলম্বী তরুণী নিখোঁজ ও উদ্ধার এবং ৩ মুসলিম যুবককে গ্রেফতারের ঘটনায় এলাকায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।