সিলেটে আজ-কাল

18

বিবেকানন্দ চর্চা পর্ষদ : বিবেকানন্দ চর্চা পর্ষদ সিলেটের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও নব নির্বাচিত কমিটি sylhet-division-mapগঠন উপলক্ষে এক মতবিনিময় সভা আজ ১৮ আগষ্ট শুক্রবার সন্ধ্যা ৭টায় নগরীর কুমপারপাড়াস্থ অধ্যাপক দেবাশীষ তালুকদারের বাসভবনে অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক বিজিত কুমার দে।
সভায় সিলেটের বিবেকানন্দ অনুরাগীদের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন পর্ষদের সভাপতি বেণু ভূষণ দাশ ও সাধারণ সম্পাদক বিনয় ভূষণ তালুকদার।
মধ্যনগর থানা উন্নয়ন পরিষদ : মধ্যনগর থানা উন্নয়ন পরিষদ সিলেটের আহবায়ক কমিটির এক সাধারণ সভা আজ ১৮ আগষ্ট শুক্রবার বিকাল ৫টায় রিকাবীবাজারস্থ হোটেল প্রভাতীতে অনুষ্ঠিত হবে।
সভায় সিলেটস্থ মধ্যনগরবাসী সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেন পরিষদের আহবায়ক মোঃ আমিনুল ইসলাম তালুকদার ও সদস্য সচিব মনোরঞ্জন তালুকদার।
মহালয়া উদ্যাপন পরিষদ শ্রীহট্ট : মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৪ বাংলার কার্যকরী পরিষদ গঠন উপলক্ষে এক সাধারণ সভা আগামী ২০ আগষ্ট রবিবার সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর মিরাবাজারস্থ শ্রীশ্রী  ঁবলরাম জিউর আখড়ায় অনুষ্ঠিত হবে।
সভায় কার্যকরী পরিষদের সকল সদস্যবৃন্দকে যথাসময় উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাপেক্সিয়ান জি.ডি. রুমু।
সিলেট চেম্বার : আগামীকাল ১৯ আগষ্ট শনিবার বিকাল ৫টায় চেম্বার কনফারেন্স হলে সিলেট চেম্বার এর উদ্যোগে দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর সাবেক সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক এর আশু রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত দোয়া মাহফিলে সিলেট চেম্বারের সকল সদস্য ও শুভাকাঙ্খিদের উপস্থিত থাকার জন্য চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য যে, এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক বর্তমানে অসুস্থ অবস্থায় লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।