ফেনসিডিল ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

15

স্টাফ রিপোর্টার :
নগরীর টিবি গেইট থেকে ভারতীয় মাদক ফেনসিডিল ও দক্ষিণ সুরমা থেকে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও এয়ারপোর্ট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার মৃত আলতা মিয়ার পুত্র মো. সিদ্দিক আলী (৩৫) ও যশোর জেলার বাঘারপাড়া থানার মৃত কাদির খানের পুত্র মিলন খান (৪৪)।
এয়ারপোর্ট থানা পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চলাকালে নগরীর টিবি গেইটস্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে”র সামনের রাস্তা থেকে সিদ্দিক আলীর দেহ তল্লাশি করে জব্দ করা হয় ৩০ (ত্রিশ) বোতল ফেনসিডিল। জব্দকৃত ফেনসিডিলের বাজার মূল্য আনুমানিক ৩০ হাজার টাকা। আটককৃত আসামীর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করা হয়েছে।
গোয়েন্দা পুলিশ জানায়, গত সোমবার রাতে দক্ষিণ সুরমার কদমতলীর মুক্তিযোদ্ধা পয়েন্ট থেকে মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মিলন খানকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১ লাখ ৫১ হাজার ২০০ টাকা দামের ৫০৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই সৌমেন দাস বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে মামলা করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা (গণমাধ্যম)।
তিনি বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মিলন খান বাস সার্ভিস আল মোবারাকের চালক। সেই সুবাধে সে সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে সিলেটসহ দেশের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করে। তার কাছ থেকে উদ্ধার ৫০৪ পিস ইয়াবার দাম ১ লাখ ৫১ হাজার ২০০ টাকা।