ব্যারিষ্টার রুমিন ফারহানার সাথে মকন মিয়ার সৌজন্য সাক্ষাৎ

3
বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ব্যারিষ্টার রুমিন ফারহানার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ¦ শেখ মো: মকন মিয়া চেয়ারম্যান।

বিএনপির কেন্দ্রীয় আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ব্যারিষ্টার রুমিন ফারহানা হযরত শাহাজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে আসলে তাকে স্বাগত জানান সিলেট জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ- সভাপতি ও হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ¦ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান। গত বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় মাজার জিয়ার শেষে ব্যারিষ্টার রুমিন ফারহানা আলহাজ¦ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যানের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।
সাক্ষাতকালে ব্যারিষ্টার রুহিন ফারহানা সিলেটের রাজনৈতিক বিভিন্ন খোজঁ খবর নেন। রুমিন ফারহানা বলেন, আমি আপনার কথা মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ কেন্দ্রীয় সকলের সাথে আলাপ করব। আপনি সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমার মায়ের জন্য জন্য দোয়া করবেন।
শেখ মো. মকন মিয়া বলেন, আমরা সিলেট বিএনপি আপনাকে নিয়ে গর্ব করি। আপনি আগামী দিনে অনেক বড় নেত্রী হবেন। এছাড়া ও তিনি তাকে হযরত শাহজালাল (রহ.) মাজারের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক লন্ডন সিটি যুবদলের সভাপতি ও বর্তমান যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মনসুর রহমান, যুক্তরাজ্য কমিউনিটি নেতা শেখ মাহবুবুর রহমান মনজু, বিশিষ্ট ব্যাবসায়ী শেখ মাহফুজুর রহমমান মুন্না, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সিনিয়র সহ-সভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু। বিজ্ঞপ্তি