চৌকিদেখী জামে মসজিদে জুম্মা নামাজ আদায় করে দোয়া চেয়েছেন অধ্যাপক জাকির হোসেন

8
চৌকিদেখী জামে মসজিদে জুম্মা নামাজ আদায় করে দোয়া চেয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন নগরীর চৌকিদেখী জামে মসজিদ পবিত্র জুম্মার নামাজ আদায় করেছেন। তিনি দেশ, জাতি ও দেশে-বিদেশে অবস্থানরত দেশের সকল মানুষের জন্য দোয়া চেয়েছেন। নামাজ আদায় শেষে তিনি এলাকার মুরব্বিয়ান ও মুসল্লীগণ এবং স্থানীয় নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়ের পাশাপাশি তাদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন। তিনি বলেন, যে কোনো দুর্যোগে আপনাদের পাশে আছি। আপনারা জানেন সিটি কর্পোরেশন এলাকা বর্ধিত হয়েছে। সেজন্য এলাকাবাসী সবাইকে নিয়ে আগামীতে আরও বড় পরিসরে কাজ করতে চাই। আপনাদের দোয়া চাই। আপনারা সবাই সুস্থ ও ভালো থাকুন।
শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) নগরীর চৌকিদেখী জামে মসজিদে মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সাথে সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে নিয়ে তিনি পবিত্র জুম্মার নামাজ আদায় করেন এবং দোয়া চান।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড. মোঃ হোসেন রবিন, কার্যনির্বাহী সদস্য আব্দুল আজিম জুনেল, আজম খাঁন, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হায়দার মোঃ ফারুক হোসেন, সাধারণ সম্পাদক জাহিদুল হোসেন মাসুদ, সহ সভাপতি আবদুল হামিদ (নুরানী) সম্মানিত সিনিয়র সদস্য হাজী আবদুল হামিদ, ওয়ার্ড উপদেষ্টা কমিটির সদস্য রুহেল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম খোকন, প্রচার সম্পাদক আবদুল খালিক নান্নু, অর্থ সম্পাদক পবলু আহমদ, সাহিত্য সম্পাদক আখলাকুর রহমান বন ও পরিবেশ সম্পাদক রুহুল আমিন, যুব ও ক্রিয়া সম্পাদক সোহেল আহমদ, সদস্য তাহের আহমদ, নজরুল ইসলাম, শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বিশিষ্ট মুরব্বি তারা মিয়া, ছাত্রলীগ নেতা জুনেদ আহমদ, রিপন আহমদ, মনিরুল হক সাকিব, শাওন আহমদ,শাহরিয়ার কিবরিয়া, রাহাত আহমদ, চৌকিদেখী মসজিদের মোতাওয়াল্লী আবু নসর বকুল, মসজিদের ইমাম সানি ইমাম, মুয়াজ্জিন সহ প্রমুখ। বিজ্ঞপ্তি