নিম্নতম মজুরি বোর্ড গঠনের দাবিতে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ

7

নিম্নতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণা এবং মজুরি বোর্ড গঠনের দাবিতে বাংলাদেশ হোটেল রেষ্টুরেন্ট সুইটমিট শ্রমিক ফেডারেশনের ডাকে বুধবার (১৬ ফেব্রুয়ারি) দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্রঃ ১৯৩৩ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়।
মিছিলটি নগরীর ক্বিন ব্রিজ পয়েন্ট থেকে শুরু হয়ে কোর্ট পয়েন্ট হয়ে, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সুরমা পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।
সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মো. ছাদেক মিয়ার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক বদরুল আজাদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী পটু, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ সরকার, জাতীয় ছাত্রদল সিলেট জেলা শাখার অন্যতম নেতা শুভ আজাদ শান্ত, সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মুহিদুল ইসলাম, সহ-সভাপতি জালাল মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা কমিটির সভাপতি মনির হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুনু মিয়া (সাগর), সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ইমান আলী, শাহপরান থানা কমিটির সভাপতি মো. জয়নাল মিয়া, জেলা কমিটির অন্যতম নেতা ও জৈন্তাপুর উপজেলা কমিটির সংঘটক জালাল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি