ফিনলে টি কোম্পানির পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ২০ হাজার লিটার অক্সিজেন প্রদান

5
ফিনলে টি কোম্পানির পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ২০ হাজার লিটার অক্সিজেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করছেন সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
করোনার এ সংকটকালে করোনারোগীরা যেন অক্সিজেন সংকটে না পড়েন সে জন্য মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিনলে টি কোম্পানির পক্ষ থেকে ১০টি সিলিন্ডার ও ২০ হাজার লিটার অক্সিজেন প্রদান করেছেন ফিনলে টি কোম্পানির চীফ অপারেটিং অফিসার তাহসিন আহমেদ চৌধুরী।
শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে ২০ লিটার অক্সিজেন ও ১০ সিলিন্ডার, হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান করেন। এছাড়াও হাসপাতালে রোগিদের জন্য বিশেষ খাবার প্রদান করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, বাংলাদেশ চা সংসদ (বিটিএ) সিলেট ব্রাঞ্চের চেয়ারম্যান ও ফিনলে টি কোম্পানির ভাড়াউড়া ডিভিশনের জেনারেল ম্যানেজার গোলাম মোহাম্মদ শিবলী, বালিশিরা চা বাগানের জেনারেল ম্যানেজার মো. সালাউদ্দিন আহমেদ, ফিনলে টি কোম্পানির বালিশিরা মেডিক্যাল হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাদিরা খানম, শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক মো. মোখলেসুর রহমান লস্কর, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল প্রমুখ।