নগরীর বিভিন্ন স্থানে ২ দিন বিদ্যুৎ থাকবে না

4

স্টাফ রিপোর্টার :
নগরীর বেশকিছু এলাকায় ৮ ঘণ্টা করে এ সপ্তাহের ২ দিন বিদ্যুৎ থাকবে না। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এমন তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, বিউবো সিলেট অঞ্চলের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ ফিডারের জরুরি মেরামত, রক্ষণাবেক্ষণ ও গাছের ডাল কাটার জন্য আজ ৮ ও ১০ ফেব্রুয়ারি নগরীর কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে। এর মধ্যে আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মহানগরীর মেন্দিবাগ, নোওয়াগাঁও, সাদাটিকর, কুশিঘাট, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ, কল্যাণপুর, পীরেরচক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।
এছাড়া আগামী বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীর মেন্দিবাগ পয়েন্ট, চালিবন্দর, কাষ্টঘর, সোবহানীঘাট, বিশ্বরোড, নাইওরপুল। ধোপাদীঘিরপার, ওসমানী যাদুঘর, জেলখানা, বঙ্গবীর, পৌর মার্কেট, হাফিজ কমপ্লেক্স ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
বিজ্ঞপ্তিতে শামস-ই আরেফিন বলেন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ওই দুই দিন গ্রাহকদের কিছুটা ভোগান্তি পোহাতে হবে। এ জন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখিত। তবে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে জানান তিনি।