ধর্ষিতা গৃহবধূর আদালতে লোমহর্ষক ও জঘন্যতম ঘটনার বর্ণনা দিয়ে জবানবন্দী প্রদান

8

স্টাফ রিপোর্টার :
স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপিট এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের শিকার হওয়া গৃহবধূ তরুণী আদালতে ঘটনার বর্ণনা দিয়েছেন। এ সময় ধর্ষকরা ক্যাম্পাস থেকে তাকে তুলে নিয়ে ছাত্রাবাসে তার সাথে ঘটে যাওয়া জঘন্যতম বর্বর ঘটনার লোমহর্ষক বর্ণনা দিয়ে জবানবন্দী প্রদান করেছেন নির্যাতিতা ওই নববধূ তরুণী। গতকাল রবিবার দুপুর দেড়টা দিকে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক শারমিন খানম নিলার কাছে এ জবানববন্দি প্রদান করেন তিনি।
আদালত সূত্র জানায়, রবিবার দুপুর ১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নির্যাতিতা গৃহবধূকে মহানগর হাকিম ৩য় আদালতে নিয়ে আসে পুলিশ। দেড়টার দিকে তিনি আদালতে ওই রাতের ঘটনার ব্যাপারে বিস্তারিত বর্ণনা দিলে বিচারক তার পুরো জবানববন্দি লিপিবদ্ধ করেন। এ তথ্যটি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী।
উল্লেখ্য, গত শুক্রবার এমসি কলেজে ঘুরতে আসা এক দম্পতিকে আটক করে জোর করে ছাত্রাবাসে তুলে নেয় লম্পট ধর্ষকরা। এরপর স্বামীকে বেঁধে মারধর করে তার স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে সাইফুরসহ অন্যরা। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূর স্বামী বাদি হয়ে ৬ জনের নামসহ আরো ২/৩জনকে আসামী করে শাহপরাণ (রহ.) থানায় মামলা করেন। গ্রেফতারকৃত এম. সাইফুর রহমান, অর্জুন লস্কর ছাড়াও অন্য আসামীরা হলো শাহ মাহবুবুর রহমান রনি, তারেক আহমদ, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান।