করোনায় ২৪ ঘন্টায় আরো ২ জনের মৃত্যু, ৩৮৯ জন শনাক্ত

5

স্টাফ রিপোর্টার :
সিলেটে একের পর এক প্রাণ কেড়ে নিচ্ছে ভয়ঙ্কর করোনাভাইরাস। গত ২৪ ঘণ্টায় এ বিভাগের মারা গেছেন আরও ২ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের তথ্যমতে, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারি সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট জেলার ২ জন করোনা আক্রান্ত রোগী মারা যাওয়ার পাশাপাশি বিভাগের ৩৮৯ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব।
এর মধ্যে সিলেট জেলায় ২৪০, সুনামগঞ্জে ৩৮, হবিগঞ্জে ২৩ ও মৌলভীবাজারে ৪৪ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ৪৪ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ৩৮৯ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৪ হাজার ১৩। বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনা থেকে সেরে ওঠেছেন ১২৬ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫১ হাজার ৬৮৯ জন। এ পর্যন্ত মারা যান ১২০৩ জনের মধ্যে সিলেট জেলার ৮৮৯, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৮ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে মোট ১৭০ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে ১৭ জন রয়েছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে)।