জকিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার করোনা মুক্ত হয়ে বাড়ি ফিলেন

16

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জ উপজেলার প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে ফিরেছেন তিনি।
বৃহস্পতিবার (৭ মে) করোনায় আক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার আব্দুল হান্নানকে শহীদ শামসুদ্দীন হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।
এ তথ্য নিশ্চিত করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, আব্দুল হান্নান আক্রান্ত হওয়ার ১৪ দিন পর আবারো তার নমুনা পরীক্ষায় শেষে করোনা নেগেটিভ হিসেবে ফলাফল এসেছে। ফলে বৃহস্পতিবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। আব্দুল হান্নানের স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, ভাই, ভাইয়ের স্ত্রী, ভাইয়ের ছেলে-মেয়ে মিলিয়ে তার পরিবারের ৮ সদস্যের নুমনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। তাদের সবারও করোনা ‘নেগেটিভ’ এসেছে।
ডা. মেহেদী জানান, গত বুধবার (৬ মে) পর্যন্ত জকিগঞ্জ থেকে মোট ১৭৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১৩৪ জনের পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৫ জনের করোনা ॥’পজেটিভ ॥’ এবং বাকী ১২৯ জনেরই ফল নেগেটিভ এসেছে।
তিনি আরও বলেন, প্রথম করোনা আক্রান্ত রোগী আব্দুল হান্নান সুস্থ হয়ে উঠেছেন। এটা বড় সুসংবাদ। আমরা আশাবাদী বাকি যারা আক্রান্ত আছেন তারাও সুস্থ হয়ে যাবেন। করোনা নিয়ে কেউ মনোবল না হারিয়ে সবাইকে সচেতন থাকতে হবে।