ঘাসিটুলায় স্কুল শিক্ষিকাকে ইভটিজিংয়ের দায়ে মামলা

7

কাজিরবাজার ডেস্ক :
নগরীর ঘাসিটুলা এলাকায় উত্তর উপ-আনুষ্ঠানিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ইভটিজিং করায় মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে গত সোমবার ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন, (নং ৫৩)।
মামলায় একই এলাকার মো. মোস্তফা কামালের পুত্র সারোয়ার হোসেন টিটু, মৃত আব্দুল মনুর পুত্র জাহাঙ্গীর আলম, মৃত আব্দুল আজিজের পুত্র জিলাল উদ্দিন ও মঈন উদ্দিন, মৃত ছামসুল হকের পুত্র আলতাব হোসেন টিটু ও মৃত আব্দুল মনাফের পুত্র মোস্তফা কামালকে আসামী করা হয়।
মামলা সূত্রে জানা যায়, বাদীর স্ত্রী উপ-আনুষ্ঠানিক স্কুল হতে ঘাসিটুলা সরকারি প্রাথমিক স্কুলে যাওয়ার পথে সারোয়ার হোসেন টিটু সবসময় উক্ত্যক্ত করতো। গত ১৫ জানুয়ারি পূণরায় প্রাথমিক বিদ্যালয়ের যাওয়ার পথে গতিরোধ করে বিভিন্ন ধরনের যৌন হয়রানীমূলক আচরণ করতে থাকে। এসময় বাদীর স্ত্রী প্রতিবাদ করলে আসামী সারোয়ার হোসেন টিটু ও তার সহযোগীরা ঐ শিক্ষিকার উপর শারীরিক নির্যাতন করে। নির্যাতনের কারণে বাদীর স্ত্রী মাটিতে লুটিয়ে পড়লে আসামী তাকে কিল, ঘুষি দিয়ে লিলাফুলা জখম করে। এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ও সহকর্মীরা এগিয়ে এলে আসামীরা তাকে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। আহত অবস্থায় ঐ শিক্ষিকাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান। চিকিৎসা শেষে গত ১৭ জানুয়ারি তাকে বাসায় নেওয়া হয়। এ ঘটনা যেন আর কোন নারী শিক্ষকের উপর না হয়, সে ব্যাপারে প্রাসনের কঠোর ব্যবস্থা গ্রহণ এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামী গ্রেফতারসহ প্রয়োজনীয় ব্যবস্থা করতে জোর দাবী জানান সাধারণ মানুষসহ বাদীর স্ত্রী।