কুশিয়ারা যুব কল্যাণ পরিষদের নতুন কমিটির সভাপতি শাহান ও সম্পাদক জুয়েল

4

সিলেট নগরীতে অবস্থানরত গোলাপগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, বিয়ানীবাজার, জকিগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার কুশিয়ারা তীরবর্তী সচেতন যুবকদের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ঐতিহ্যবাহী কুশিয়ারা যুব কল্যাণ পরিষদের ২০২২ ও ২০২৩ সালের জন্য দু’ বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। সভায় উপস্থিত উপদেষ্টা মন্ডলীর সদস্যদের সর্বসম্মতিক্রমে নাজিম উদ্দিন শাহান-কে সভাপতি, জুয়েল আহমদ খান-কে সাধারণ সম্পাদক ও দিদারুল আলম নিমু-কে সাংগঠনিক সম্পাদক করে ২০২২ ও ২০২৩ সালের জন্য দু’বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়।
মঙ্গলবার (১১ জানুয়ারি) রাত ৯ টায় সিলেট নগরীর একটি হোটেলে সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এমদাদুল হকের সভাপতিত্বে ও সাবেক সভাপতি আমিন উদ্দিন আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সিলেট জেলা পরিষদ সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক এম জয়নাল আবেদিন জামিল, পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম আছকির আলী, উপদেষ্টা মণ্ডলীর সদস্য মাওলানা আব্দুল কাহির ও প্রতিষ্ঠা সদস্য রেহান উদ্দিন।
সভায় উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক লবিবুর রহমান লবিব, সাবেক সহ সভাপতি মনজুরুল ইসলাম সুবেদ, সাবেক সহ সভাপতি নাজিম উদ্দিন শাহান, সাবেক সহ সাধারণ সম্পাদক জুয়েল আহমদ খান, সদস্য মাওলানা কবির আহমদ, সাবেক ক্রীড়া সম্পাদক জামাল আহমদ ও সাবেক ধর্ম সম্পাদক আমিরুল ইসলাম। বিজ্ঞপ্তি