হবিগঞ্জ হাসপাতালের ল্যাব টেকনেশিয়ানকে কুপিয়ে হত্যা

2

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনেশিয়ান সাইফুল ইসলামকে (২৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের টাউন হল এলাকার স্পোর্টস গ্যালারির সামনে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সিলেট নেয়ার পথে মৃৃত্যুর কোলে ঢলে পড়ে সাইফুল। নিহত সাইফুল ইসলাম মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের পুত্র।
জানা যায়, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ল্যাব টেকনেশিয়ান হিসেবে দায়িত্ব পালন করে আসছে সাইফুল ইসলাম। মঙ্গলবার বিকেলে শহরের টাউনহল রোড এলাকায় কাজ শেষে নিজের কর্মস্থলে ফিরছিলেন সাইফুল ইসলাম। এ সময় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাটিতে ফেলে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন চিকিৎসার জন্য উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সিলেটে পৌঁছার আগেই মারা যায় সাইফুল ইসলাম।
হবিগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) ফেরদৌস মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কি কারণে এই হত্যাকান্ড ঘটেছে তা এখন বলা যাচ্ছেনা। পুলিশ তদন্ত করছে।