ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

27

লবীব আহমদ কোম্পানীগঞ্জ থেকে :
ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সকাল ১১টায় স্কুলের হলরুমে অনুষ্ঠিত হয়। স্কুলের সহকারী শিক্ষক ইবাদুর রহমান রুমেলের সঞ্চালনায় ও মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আল-হেরা স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আল ইমরান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন স্ট্যান্ডার্ড ফাইভের শিক্ষার্থী আবিদ আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের চেয়ারম্যান আব্দুল্লাহ আবু সায়িদ, সিলেট উইমেন্স মডেল কলেজের প্রভাষক আবিদ সালমান, ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল আনোয়ারুল হক, ৩নং ওয়ার্ডের মেম্বার মাওলানা মাহবুবুর রহমান, যুবনেতা এখলাছুর রহমান, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক আবুল হোসেন তাহের, সাংগঠনিক সম্পাদক রহিম হাসান, অর্থ সম্পাদক সেলিম আহমদ, সহ-প্রচার সম্পাদক লবীব আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে স্কুলের নার্সারি থেকে স্ট্যান্ডার্ড সিক্স শ্রেণির শিক্ষার্থীদের ২০২১ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয় এবং কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।