উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন – এম.পি হাবিবুর রহমান হাবিব

11
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ২নং বরইকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছেন প্রধান অতিথি হাবিবুর রহমান হাবিব এম.পি।

জাতীয় সংসদ সদস্য, সিলেট- ৩ আসনের এম.পি হাবিবুর রহমান হাবিব বলেছেন, বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশকে বিশে^র বুকে মর্যাদাবান একটি রাষ্ট্র হিসেবে পরিচিত করে তুলেছেন। বাংলাদেশ এখন পৃথিবীর মানচিত্রে রোল মডেল। কোনো ষড়যন্ত্র এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না। তবে দেশের জনগণকে সরকারের সাথে থাকতে হবে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোটদানের আহ্বান জানান তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ২নং বরইকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান হাবিব হোসেন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, জেলা পরিষদের সদস্য মো. মতিউর রহমান মতি, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি জামাল উদ্দিন, আশিকুর রহমান, এহসানুল হক ছানু, শরিফ আহমদ, এনাম উদ্দিন, জাবেদ আহমদ, সৈয়দ মুমিনুর রহমান সুমিত, নূর ইসলাম মাসুম, লয়লু মিয়া ও কামাল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি