প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মানুষের নিরাপদ পানি সরবরাহের ব্যবস্থা করে দিয়েছেন – হাবিবুর রহমান হাবিব এমপি

4
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ উপজেলায় অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ব্যবস্থা উন্নয়নের লক্ষ্যে গভীর নলকূপ বিতরণ এবং অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। প্রধান অতিথির বক্তব্যে হাবিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরীব দু:খী মানুষের নিরাপদ পানি সরবরাহের ব্যবস্থা করে দিয়েছেন। দেশ আজ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। তাই উন্নয়নের স্বার্থে সরকারকে সহযোগিতা করা সকলের নাগরিক দায়িত্ব।
এ সময় উপস্থিতি ছিলেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা রাখি আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আব্দুল বাসিত টুটুল, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়ত হোসেনসহ উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি