বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

22

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। প্রবাসীর পিতা ইসরাখ আলী ঠাখন  ও বড় ছেলে ব্যবসায়ী আরশ আলীকে বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ আড়াইলাখ টাকা, ১২ভরি স্বর্ণালংকার, একটি আইফোনসহ ৭টি মোবাইলসেটসহ প্রায় ৬লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় সশস্ত্র ডাকাতদল। মঙ্গলবার ভোররাতে উপজেলার দেওকলস ইউনিয়নের আলাপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিকের বাড়িতে ডাকাতির এ ঘটনাটি ঘটে।
ওসি রফিকুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই বাড়ির ছোট ছেলের অপেক্ষায় গেইট, দরজা খোলা রাখার জন্যেই এ এ ঘটনা ঘটেছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাটিয়েছি কিন্তু লাভ হয়নি।
ব্যবাসী আরশ আলী কলাপসিপল গেইট খোলা রাখার ব্যাপারে সত্যতা স্বীকার করেছেন এবং ৬লাখ টাকার মালামাল লুটের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, প্রবাসীর ছোট ভাই আব্দুল মুকিত জগন্নাথপুরের মীরপুর বাজারে বেডমিন্টন খেলায় থাকায় ঘরের কলাপসিপল গেইট খোলা রাখা হয়। এ সুযোগে ১৪/১৫জনের মুখোশপরা সশস্ত্র ডাকাতদল দরজা ভেঙে ঘরে প্রবেশ করে এবং বাড়িতে থাকা প্রবাসীর পিতা ইসরাখ আলী ঠাখন ও বড় ছেলে আরশ আলীকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পাঁ বেঁধে ফেলে। এ সময় ডাকাতদল ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার আরশ আলীর ব্যবহৃত (০১৭১১-৯৬৬৮৬৯) নাম্বারের আই-ফোনসহ ৭টি মোবাইলসেট নিয়ে যায় ডাকাতদল। খবর পেয়ে ভোর রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।