ষ্টেশন ক্লাবের আধুনিকায়ন স্বাধীনতার-ই সুফল – পররাষ্ট্রমন্ত্রী

7
সিলেট ষ্টেশন ক্লাবে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন ক্লাব প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী সহ ক্লাব সদস্যবৃন্দ।

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড কর্তৃপক্ষের এক চা-চক্র বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। পররাষ্ট্রমন্ত্রী সিলেট ষ্টেশন ক্লাবে প্রবেশ করলে ক্লাব প্রেসিডেন্ট এবং পরিচালনা পর্ষদ সদস্যরা তাকে স্বাগত জানান এবং একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
অনুষ্ঠানে অংশ নিয়ে ড. এ কে আব্দুল মোমেন ষ্টেশন ক্লাবের বিভিন্ন ইভেন্ট পরিদর্শন করেন। এসময় তিনি ক্লাবের আধুনিকায়ন এবং অত্যাধুনিক ক্রীড়া সরঞ্জামাদি দেখে অভিভূত হন। মন্ত্রী বলেন, এক সময়ের সিলেট ষ্টেশন ক্লাব আজ এক বিলাশ বহুল প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছে। এটা সিলেট বাসীর জন্য গৌরবের এবং আনন্দের। তিনি এই ক্লাবের সমৃদ্ধি এবং ক্লাবের সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সাফল্য কামনা করেন। ড. একে এম আব্দুল মোমেন বলেন মুজিবশতবর্ষে এমন বাংলাদেশই আমরা প্রত্যাশা করেছিলাম। যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম্ভব হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এমন অত্যাধুনিক আয়োজন তারই প্রমাণ বহন করে।
এ সময় উপস্থিত ছিলেন ষ্টেশন ক্লাব প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আবু বকর হিরণ, ক্লাবের পরিচালনা পর্ষদ সদস্য রাফি ইব্রাহিম, ফজলে এলাহী চৌধুরী, আখলাকুর রহমান চৌধুরী এবং ক্লাব এডভোকেট নাসির উদ্দিন খান সহ ক্লাবের অন্যান্য সদস্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সিলেট ষ্টেশন ক্লাবে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন ক্লাব প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী সহ ক্লাব সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি