জগন্নাথপুরে রাধারমণ উৎসব সম্পন্ন

8

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে মরমি কবি সাধক ও এশিয়া মহাদেশের ধামাইল গানের জনক রাধারমণ দত্ত পুরকায়স্থ এর ১০৬ তম প্রয়াণ দিবস উপলক্ষে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রথম পর্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাসের সভাপতিত্বে এবং শিক্ষিকা সালেহা পারভিন ও ছাত্রনেতা সানি আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, পৌর কাউন্সিলর আলাল হোসেন, সাবেক পৌর কাউন্সিলর ও রাধারমণ পরিষদের সাধারণ সম্পাদক তাজিবুর রহমান, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া প্রমুখ।
এ সময় রাধারমণ পরিষদের সভাপতি জিলু মিয়া, সহ-সভাপতি আছকির আলী, যুগ্ম-সম্পাদক রমজান আলী সহ রাধারমণ পরিষদের সকল সদস্য ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ এবং দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা বাউল শিল্পীবৃন্দ উপস্থিত ছিলেন। রাত ৯ টার পর থেকে রাধারমণ পরিষদের সভাপতি জিলু মিয়ার সভাপতিত্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবশেন করেন দেশের বিভিন্ন অঞ্চলের ও স্থানীয় নামকরা বাউল শিল্পীগণ।