সিলেট নগর জামায়াতের বিক্ষোভ মিছিল ॥ জ¦ালানি তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি দেশে দুর্ভিক্ষের পূর্ভাবাস

4
জ¦ালানি তেল, গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের পিঠ এমনিতেই দেয়ালে ঠেকে আছে। এই অবস্থায় জ¦ালানি তেল ও গ্যাসের মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের জন্য মরার উপর খাড়ার ঘাঁ হয়ে দাঁড়িয়েছে। বিশে^র বিভিন্ন দেশে যেখানে জ¦ালানি তেল ও গ্যাসের মূল্য হ্রাস করা হচ্ছে সেখানে আমাদের দেশে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনগণের প্রতি সরকারের জুলুমের বহিঃপ্রকাশ। জ¦ালানি তেলের মূল্যবৃদ্ধির অজুহাতে গণপরিবহনে ভাড়া বৃদ্ধির সাধারণ জনগনের প্রতি অমানবিক আচরণ। কোন দায়িত্বশীল সরকার এই ধরণের অমানবিক সিদ্ধান্ত নিতে পারেনা। ক্ষমতাসীন সরকার জনতার ভোটে নির্বাচিত নয় বিধায় তারা একের পর এক জনবিরোধী সিদ্ধান্ত গ্রহণ করছে। অবিলম্বে জ¦ালানি তেল ও গ্যাসের বর্ধিত মূল্য পরিহার করতে হবে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে কার্যকর ভূমিকা পালন করতে হবে।
বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে জ¦ালানি তেল ও গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, বর্ধিত মূল্য প্রত্যহারের দাবিতে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।
মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট আব্দুর রব, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, এডভোকেট আলিম উদ্দিন, মাওলানা মুুজিবুর রহমান, রফিকুল ইসলাম, এডভোকেট জামিল আহমদ রাজু ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি