১২৯ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর এলাকা থেকে ১২৯ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। রবিবার (১ আগষ্ট) রাতে জৈন্তাপুর থানার নিজপাটি গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল আহমদ জৈন্তাপুর থানার ডিবির হাওর এলাকার জহিরুল ইসলামের পুত্র।
র‌্যাব জানায়, ১ আগষ্ট রাত পৌনে ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি, এএসসি (অধিনায়ক র‌্যাব-৯), মেজর মাহফুজুর রহমান এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সিলেট জেলার জৈন্তাপুর থানার ১ নং নিজপাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ নিজপাট মাস্তিংহাটি গ্রামের মতিন মিয়ার মুদি মালের গোডাউনের সামন থেকে মাদক ব্যবসায়ী সোহেল আহমদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১২৯ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ উদ্ধার ও জব্দ করে।
পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ এর ৩৬ (১) এর ২৪ (খ) ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামতস হসিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার জানান।