জাতীয় পার্টি দেশের খেটে খাওয়া সাধারণ মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে -আলহাজ্ব কুনু মিয়া

3
গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও যুব সংহতির কমিটি গঠন উপলক্ষে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ¦ কুনু মিয়া।

সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া বলেছেন, জাতীয় পার্টি এদশের খেটে খাওয়া সাধারণ মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। পল্লীবন্ধু মরহুম হোসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন সাধারণ মানুষের আপনজন। তিনি আজীবন দেশের কল্যাণে কাজ করে গেছেন। তাই জাতীয় পার্টির নেতাকর্মীদের পল্লীবন্ধুর আদর্শ লালন করে সংগ্রাম চালিয়ে যেতে হবে। বৃহস্পতিবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির কমিটি গঠন উপলক্ষে পৌর মিলনায়তনে আয়োজিত বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক কবির আহমদের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল করিম পাখি এবং সাবেক সদস্য সচিব বেলাল আহমদের যৌথ পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির চৌধুরী, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক আলতাফুর রহমান আলতাফ, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মুজিবুর রহমান মুজিব ও সিলেট জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব রোটারিয়ান শাহান উদ্দিন নাজু।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক জহির উদ্দিন, সদস্য সচিব এনামুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টি নেতা কামাল আহমদ, এস এ মালেক, ফজলুর রহমান, কাউন্সিলর ফারুক উদ্দিন, ফরিদ উদ্দিন, আমিরুজ্জামান বাবুল মেম্বার, শাহ আলম মাস্টার, নুরুল আম্বিয়া, আব্দুল লতিফ আব্দুল্লাহ, আশিকুর রহমান আশিক, লুৎফুর রহমান, যুবসংহতি নেতা দেলওয়ার হোসেন দিলু, সেলিম আহমদ, কামরুল হাসান কামরান, কাওছার হোসেন হীরা, আব্দুল মজিদ সিদ্দিকী, তাপস কাপালী, জালাল আহমদ, শাকিল আহমদ, সামাদ আহমদ, এমদাদুল হক, জাহাঙ্গীর আলম, তানু মিয়া, রাসেল মিয়া, সিরাজুল ইসলাম সুইট, শানুর আহমদ, জহিরুল ইসলাম, সিলেট জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি সামছুজ্জামান বাবুল, সহ সভাপতি জালাল আহমদ চৌধুরী, শ্রমিক পার্টি নেতা মুজিবুর রহমান, রাজন আহমদ রাসেল, হোসাইন আহমদ, লখলিছ আলী কালাই, দুলাল আহমদ, আরমান, শেখরুল, জামাল, জাবেদ ও সেলিনা আক্তার শেলী প্রমুখ। বিজ্ঞপ্তি