জৈন্তাপুরে অটোরিক্সার চাপায় স্কুলছাত্র নিহত

17

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলায় রাস্তা পারাপারের সময় ব্যাটারী চালিত রিক্সার চাপায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রের নাম শোয়েব আহমদ বাধন (১১)।সে উপজেলার নিজপাট ইউনিয়নের যশপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলম (রিংকু) মিয়ার ছেলে এবং মনিং বার্ডস কিন্ডার গার্টেন স্কুলের পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র। রবিবার দুপুর ২টার দিকে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পর পরই ব্যাটারী চালিত রিক্সার চালক ঘাতক ড্রাইভার পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, (২০ অক্টোবর) রবিবার দুপুর ২টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার সময় জৈন্তাপুর বাজার মসজিদ সংলগ্ন রাস্তা পারাপারের সময় দ্রুত গতিতে আসা একটি ব্যাটারি চালিত যাত্রীবাহি অটো রিক্সা তাকে চাঁপা দেয়। সাথে সাথে তাকে জৈন্তাপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতেলে রেফার করে দেন। এই সময় ঘাতক ড্রাইভার বেপরোয়া গতিতে যাত্রীবাহি অটোরিক্সাটি চালিয়ে কিছুক্ষণ দূরে গিয়ে অটোরিক্সা ফেলে দৌড়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে কোন পুলিশকে দেখা যায়নি। পরবর্তীতে ওসমানী হাসপাতাল থেকে একটি প্রাইভেট হাসপাতালে ২দিন থাকার পর মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে সে মারা যায়। স্কুলের ছাত্র, শিক্ষক বলেন হত্যাকান্ডের ঘাতক ড্রাইভারের উপযুক্ত বিচার চেয়েছেন। বুধবার সকাল ১১টায় নিজপাট যশপুর মসজিদ সংলগ্ন শাহী ঈদগাহ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ থানায় যোগদান করার পর এ সব অবৈধ বেটারী চালিত রিক্সার বন্ধ করবেন বলে মাইকিং করলেও ড্রাইভাররা বীর দাপটে রাস্তায় চালাচ্ছে। বর্তমানে এ নিয়ে সাধারণ মানুষের মাঝে নানা সমালোচনা চলছে।