স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলার মুখ এর প্রস্তুতি সভা

4

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলার মুখ, সিলেট আয়োজিত বিজয়ের বইমেলা আগামী (১ ডিসেম্বর) থেকে চৌদ্দ দিন ব্যাপী সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বিষয়ে এক প্রস্তুতি সভা বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় নগরীর চৌহাট্টাস্থ মানরু শপিং সিটিতে সিলনেট মিডিয়া কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
বাংলার মুখ এর মুখ্য নির্বাহী এনামুল মুনীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও পরামর্শমুলক বক্তব্য রাখেন বাংলার মুখ এর কেন্দ্রীয় সভাপতি সাইফুল আজম বাশার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলার মুখ এর কেন্দ্রীয় সহ সভাপতি দেলোয়ার হোসেন। আলোচনায় উক্ত বইমেলা সফল করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়।
বাংলার মুখ এর সিলেট এর সহ সভাপতি গীতিকার আশফাক রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মঞ্চ অভিনেতা বাংলাদেশ টেলিভিশন এর মোঃ মাসুদ হোসেন, সাংবাদিক ও সংগঠক মোহাম্মদ বাদশা গাজী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুজিত শ্যাম জন, জসিম বুক হাউজের প্রকাশক মোঃ জসিম উদ্দিন, কবি ও শিক্ষক ছয়ফুল আলম পারুল, কবি ও সংঘঠক সাদির হোসেন, প্রাবন্ধিক মুস্তাফিজ সৈয়দ, বাবলু আল মামুন, কবি মনোয়ার পারভেজ, রোকন উদ্দিন, হাসান আহমদ প্রমুখ। বাংলার মুখ আয়োজিত বিজয়ের বইমেলায় অংশ গ্রহণ করবে ঢাকা-চট্টগ্রাম ও সিলেটের জনপ্রিয় প্রকাশনা সংস্থা। উক্ত বইমেলার স্টলের জন্য বুকিং চলছে। আগ্রহীদের স্টলের জন্য (২০ নভেম্বর) এর মধ্যে নগরের আম্বরখানাস্থ জসিম বুক হাউজ সিলেটে, মোবাইল নম্বর ০১৭৩৪৯২১১৩৫ অথবা ০১৯১৫ ৩১৯৮১৭, ঠিকানায় যোগাযোগ এর জন্য আহবান করা যাচ্ছে। বিজ্ঞপ্তি