জকিগঞ্জে হুইপ সেলিম উদ্দিন সংবর্ধিত ॥ এ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে

30

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
আগামী দুই বছরের মধ্যে জকিগঞ্জ পৌরসভার চেহারা পাল্টে যাবে, এ সরকারের আমলে জকিগঞ্জের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে। আমি আপনাদের ভালবাসায় সিক্ত, আমি ঋণী, আমি চিরকৃতজ্ঞ, আমি হুইপ হওয়ার পর প্রথম গণসংবর্ধনা জকিগঞ্জে পেলাম। জকিগঞ্জের মানুষকে আমি অন্তরের অন্তস্থল থেকে ভালবাসি। নদী ভাঙ্গন রোধে প্রয়োজনীয় অর্থ বরাদ্ধ চেয়ে মন্ত্রণালয়ে যোগাযোগ রক্ষা করে চলেছি। জকিগঞ্জের উন্নয়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।  গতকাল জকিগঞ্জ শ্রমিক কল্যাণ সমবায় সমিতি আয়োজিত  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৫ আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এসব কথা বলেন। আলহাজ্ব সেলিম উদ্দিন জকিগঞ্জ সমবায় সমিতির একটি ভবন নির্মাণের আশ্বাস প্রদান করেন।
পৌর জাপার সভাপতি আব্দুল মালেক ফারুক জকিগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় সভায় তাকেও সংবর্ধনা প্রদান করা হয়। তিনি বলেন, জকিগঞ্জ শ্রমিক কল্যাণ সমবায় সমিতি খেটে খাওয়া মানুষের একটি সংগঠন। এ সংগঠনের সকল অগ্রযাত্রায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি জকিগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলতে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিনের সহযোগিতা কামনা করেন।
গতকাল শনিবার রাত ৭টায় পৌরশহরের জকিগঞ্জ শ্রমিক কল্যাণ সমবায় সমিতি সংলগ্ন মাঠে সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আব্দুল জব্বার। আজমল হোসেনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জেলা জাপার সিনিয়র সহসভাপতি আব্দুস শহীদ লস্কর বশির, বিয়ানী বাজার উপজেলা জাপা নেতা  আলকাছ উদ্দিন চেয়ারম্যান, জকিগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল এম.সি রহমান, জেলা যুব সংহতির সদস্য সচিব মর্তুজা আহমদ চৌধুরী, সাংবাদিক  আল মামুন, শ্রমিক নেতা আব্দুল মানিক, জাহাঙ্গির আলম প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত অথিতিদের ক্রেষ্ট প্রদান করা হয়।
এদিকে সংবর্ধনা সভায় যোগদানের পূর্বে জকিগঞ্জ পৌরশহরের ছয়লেন পালপাড়াস্থ জকিগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শ্রীমন মহাপ্রভূর মন্দির পরিদর্শন করেন। এ সময় মন্দির পরিচালনা কমিটির সভাপতি বাবুল চন্দ্র নাথের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক ফারুক, জাপা নেতা আব্দুস শহীদ লস্কর বশির, কামাল এমসি রহমান, মর্তুজা আহমদ চৌধুরী, প্রধান শিক্ষক জ্যোতিষ চন্দ্র পাল, সঞ্জয় চন্দ্র নাথ, বিভাষ পাল, হীরালাল বিশ্বাস প্রমুখ।