কমলগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে এরশাদ আলী (৫৫) নামের এক প্রতিবন্ধী বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, নিহতের বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের জামিরকোনা গ্রামে হলেও স্ত্রী হাসিনাকে বিয়ের পর থেকে স্ত্রীর সাথে উজিরপুর গ্রামে স্থায়ীভাবে বসবাস করছিলেন তিনি। তার ১৫ ও ১৭ বছরের দুই মেয়ে এবং জাহাঙ্গীর নামে ২০ বছরের এক ছেলে রয়েছে।
নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, বুধবার দুপুরে স্বামীকে বসতঘরে রেখে বাড়ির পাশের ধলাই নদীতে গোসল করতে যান তিনি। ফিরে দেখেন টিনশেডের ঘরের দুটি দরজা বন্ধ। পরে তিনি টিনের ফাঁক দিয়ে রক্তাক্ত অবস্থায় তার স্বামীকে পড়ে থাকতে দেখে চিৎকার করেন।
খবর পেয়ে বিকেল সাড়ে ৫টায় স্থানীয় পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল ঘটনস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। এরপর কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।
স্থানীয়রা জানান, এরশাদ প্রতিবন্ধী হলেও কাজকর্ম করেই সংসার চালাতেন। বেশ কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে তার কলহ চলছিল। স্থানীয়রা তার গলাকাটা লাশ উদ্ধারের ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন।
লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনাস্থল থেকে ওসি (তদন্ত) সোহেল রানা জানান, বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনাটি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।