তৃণমূল পর্যায় থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে ইনশাআল্লাহ – কামরুল হুদা জায়গীরদার

3

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট জেলা শাখার আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, তৃণমূল পর্যায় থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে ইনশাআল্লাহ। আপনারা এমন নেতা নির্বাচিত করবেন যে নেতা অতীতের আন্দোলন সংগ্রামে জড়িত ছিলেন বা তার সরব উপস্থিতি ছিলো। তিনি আরও বলেন, আগামী আন্দোলন সংগ্রামেও সে যেন রাজপথে থাকে পিচপা হবে না। আমরা চাই এই ইউনিয়ন থেকে প্রথম ইউনিয়ন সম্মেলন শুরু করলাম। আপনাদের উপস্থিতি দেখে আমরা সন্তুষ্ট।
শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল ৪টায় সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক জৈন উদ্দিন মেম্বারের সভাপতিত্বে, সদর উপজেলা যুবদল নেতা শামসু উদ্দিন ও সদর উপজেলা ছাত্রদলের ২য় যুগ্ম আহবায়ক রেজাউল কাদির রেজার যৌথ পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য ও জেলা বিএনপির ১ম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহবায়ক একে এম তারেক কালাম।
অন্যান্য বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও টুকেরবাজার ইউপি চেইয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ, আজির উদ্দিন চেয়ারম্যান, সাবেক মেম্বার ইসলাম উদ্দিন, আ. ফ. ম কামাল, সাহেদ আহমদ চমন, হাজী জাহেদ আহমদ, বাবুল মিয়া, হারুন মেম্বার, সালিমুল্লাহ মেম্বার, ফারুক আহমদ, আবুল হাসনাত, জামাল আহমদ, আমজাদ হোসেন, নুরুল আমিন, বাবুল আহমদ, মোঃ আলিবুর, সফিক আলী, দিলওয়ার হোসেন, ফুল মিয়া, হেলাল আহমদ, জেলা ছাত্রদল নেতা নজরুল ইসলাম সুমন, এবি শিহাব, তোফায়েল আহমদ সাজু, সুমন আহমদ সপু, কাইয়ূম আল মামুন, সদর উপজেলা যুবদল নেতা দেলওয়ার হোসেন, ইদুল মিয়া, সেলিম আহমদ, লুতফুর রহমান, রহিম উদ্দিন কালাশাহ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ডের সভপতি মাজুল হক মেম্বার, সাধারণ সম্পাদক জামাল হক, ২নং ওয়ার্ডের সভপতি মুজিবুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন আলম, ৩নং ওয়ার্ডের সভপতি মুজাফফর আলী, সাধারণ সম্পাদক আজহার উদ্দিন, ৪নং ওয়ার্ডের সভপতি ওয়ারিছ আলী, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, ৫নং ওয়ার্ডের সভপতি হাজী আব্দুল কাদির, সাধারণ সম্পাদক কাদির মিয়া, ৬নং ওয়ার্ডের সভপতি সফিক আলী বাবুল , সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ৭নং ওয়ার্ডের সভপতি নুরুল হক, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ৮নং ওয়ার্ডের সভপতি সৈয়দ আহমদ, সাধারণ সম্পাদক ঠান্ডা মিয়া, ৯নং ওয়ার্ডের সভপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমদ।
উল্লেখ্য, ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে তাদের মতামতের ভিত্তিতে ১নং জালালাবাদ ইউনিয়নের সাবেক আহবায়ক মোঃ জৈন উদ্দিন মেম্বারকে সভাপতি, ২নং ওয়ার্ডের সাবেক সাহারণ সম্পাদক শফিক আলীকে সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজির উদ্দিন ভলাইকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার। বিজ্ঞপ্তি