হুমায়ুন রশিদ চত্বরে দিন-দুপুরে ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৩

15

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে ফেঞ্চুগঞ্জগামী রোডে দিনের বেলা ছিনতাইয়ের চেষ্টাকালে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বেলা ২ টার দিকে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাদের পাকড়াও করে। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ২টি চাকু জব্দ করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার সদর থানার ব্রাক্ষনগাঁও (হামারকোনা) গ্রামের মৃত কুতুব আলী কবিরাজের পুত্র মোস্তাকিন মিয়া (৪৮), গোয়াইনঘাট উপজেলার সাতাই (সাতাইন) গ্রামের মো. মঈন উদ্দিনের পুত্র জসিম উদ্দিন (৩০) ও জকিগঞ্জ উপজেলার দরগা বাহারপুর গ্রামের মৃত বশির আলীর পুত্র নজরুল ইসলাম (৩২)।
মেট্রোপলিট পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদারের বরাত দিয়ে গণমাধ্যমকে জানান, গত বৃহস্পতিবার বেলা ২টার দিকে দক্ষিণ সুরমা থানার হুমায়ুন রশিদ চত্বরস্থ ফেঞ্চুগঞ্জ রোডের সংযোগস্থলে একটি ছিনতাইকারী দল দেশিয় অস্ত্র নিয়ে পথচারীদের ভয় দেখিয়ে তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন, টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল ছিনতাইয়ের চেষ্টা চালাচ্ছে, এমন খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ,সেখানে অভিযান চালিয়ে এই ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে।
অভিযানে নেতৃত্ব দেন দক্ষিণ সুরমা থানার এসআই স্নেহাশীষ পৈত্য। সঙ্গে ছিলেন এএসআই মো. মোখলেছুর রহমান, এএসআই মো. আপন মিয়া, এএসআই মো. শেখ সাদী, এএসআই আমিনুর রহমান, এএসআই সঞ্জয় চন্দ্র দে এবং এএসআই আব্দুর রহিম।