শহরতলীর মীরমহল্লায় যুবক খুন, একজন কারাগারে

3

স্টাফ রিপোর্টার :
শহরতলীর মীরমহল্লায় এক যুবক খুন হয়েছে। গত রবিবার বেলা ১১ টার পর বিআইডিসি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক আরমান হোসেন (২৫)। তিনি ওই এলাকার ফিরোজ মিয়ার পুত্র।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, গতকাল সোমবার দুপুরে ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার বড় ভাই এমরানের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে এ ঘটনায় নিহহ আরমান হোসেনের মা স্বপ্না আক্তার বাদি হয়ে কুদুছ মিয়া উরফে শাহিন (২৫) ও অপর মীরমহল্লা এলাকার আব্দুল জব্বারের পুত্র হিরা মিয়াকে (৪০) আসামী করে শাহপরান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং- ১৬ (২৪-০৪-২২)। তিনি বলেন, এ ঘটনায় ওইদিন রাতে মীরমহল্লা আরামবাগ আবাসিক এলাকার কুদুছ মিয়া উরফে শাহিনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার পুলিশ গ্রেফতারকৃত কুদুছ মিয়া উরফে শাহিনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামী হিরা মিয়াকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরে মায়ের সঙ্গে আরমান হোসেনের মনোমালিন্য চলছিল। মা স্বপ্না আক্তারের (৫০) অভিযোগ ছেলে তার কথা শোনেন না। বিষয়টি আরমানকে বোঝাতে এলাকার কয়েকজন যুবককে অনুরোধ করেন আরমানের মা স্বপ্না আক্তার। গত রবিবার বেলা ১১টার দিকে আরমানের বাড়িতে তার সঙ্গে কথা বলতে যান এলাকার বড় ভাইয়েরা। এ সময় ওই যুবকদের সঙ্গে কথা-কাটাকাটি হয় আরমানের। এক পর্যায়ে তারা লাঠি দিয়ে আরমানের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন আরমান। পরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আরমান পাইপের কাজ করতেন। স্ত্রীর সঙ্গে আরমানের বিচ্ছেদ হয়েছে। পরিবারের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছে শাহপরান থানা পুলিশ।